ভিডিও

হারাগাছে বিদ্যুতের কর্মীদের মারপিট ও গাড়ি ভাঙচুর থানায় মামলা 

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৮:১৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৮:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : রংপুরের কাউনিয়ায় অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীদের মারপিট ও গাড়ি ভাঙচুর করা হয়েছে। উপজেলার হারাগাছ পৌরসভার কসাইটারী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত বুধবার রাতে পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর হারাগাছ জোনাল অফিসের এজিএম ফারুক হোসেন বাদি হয়ে ৫০ জনের নামে হারাগাছ থানায় মামলা দায়ের করেছেন।

গ্যারেজের মালিক সোহেল মিয়া (২৭) ও তার দুই ভাই মো. সুজন মিয়া (৩০), মো. স্বপন মিয়াসহ (২৫) আরও ৪০-৫০জন একত্রিত হয়ে বিদ্যুৎ বিভাগের লোকজনকে মারপিট এবং গাড়ি ভাঙচুর করে। আভিযানিক টিমের সদস্যদের তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। মারপিটের ঘটনায় এমজিএম মো. ফারুক হোসেন, এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর (ইসি) সঞ্জয় কুমার ঘোষ, লাইনম্যান মো. আমির হোসাইন, মো. মমিনুল ইসলাম ও গাড়ি চালক মিজানুর রহমান আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে উদ্ধার করে।

হারাগাছ জোনাল অফিসের ডিজিএম আরিফুল কবীর মুহাম্মদ শোয়ায়েব বলেন, অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা তাদের নিয়মিত অভিযান। কসাইটারী গ্রামে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীরা পরিকল্পিতভাবে তাদের লোকজনকে মারধর এবং গাড়ি ভাঙচুর করেছেন। এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তিনি। 

আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার ওসি হারিসুল ইসলাম। তিনি বলেন পল্লী বিদ্যুতের কর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর ঘটনায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০ জনের নামে মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS